শনিবার, জুন ১১, ২০০৫

ছাতা !

এখন রাত ২টা বাজতে ১০ মিনিট বাকি; গত এক সপ্তাহ রাত সাড়ে ৩টার পরে ঘুমোতে গেছি; কারণ, সন্ধ্যায় এক প্রস্থ ঘুমিয়ে নেওয়া

তবে ব্যাপারটা খুব একটা ভাল মনে হচ্ছে না, পরশু এক্সপেরিমেন্ট এর ক্লাসে দেরি হচ্ছিল আর একটু হলেই; সকাল ৯:১৫ তে ঘুম থেকে উঠে ৯:৪৫ এর ক্লাস ধরা, যেখানে বাসা থেকে স্কুল পৌঁছতেই সময় লাগে ১৫ মিনিট এর বেশি । (এই এক্সপেরিমেন্ট এর ক্লাসে সার্ভারে লগইন এর সময় দেখে সিমেস্টার শেষে Latecomers' Ranking করে ল্যাব পরিষ্কারের দায়িত্ব দেওয়া হয়; কাজেই ....)

.................................................................................................

শেষ পর্যন্ত তাইফুন-৪ এর কারণে গতকাল (শুক্রবার) সারাদিন বৃষ্টি, একটা বিশাল ছাতা দিয়েও কোন সু্বিধা করতে পারিনি(তাইফুন গুলো কে উদ্ভবের সময়ক্রম অনুসারে সংখ্যা দিয়ে পরিচিত করা হয়, এটা ছিল ৪ নম্বর );

স্কুলজীবনে বাসা থেকে জোর করে ছাতা ধরিয়ে দিলেও ছাতা ছাড়াই চলে যেতাম ভিজতে-ভিজতে; পরে ভাজ করে রাখা যায় এমন একটা ছোট ছাতা ব্যবহার করতাম; সেটা হারিয়েছি এস.এস.সি টেস্ট পরীক্ষার সময় । (আমাদের এস.এস.সি পরীক্ষার ঐ বছরে অক্টোবর মাসে খুব অদ্ভূত বৃষ্টি হত, একটা পরীক্ষা ১ ঘন্টা পরে শুরু করা হয়েছিল, সবার গোসল করার মত অবস্থা হওয়ায়! )


তারপরে অনেক ছাতা হারিয়েছি, শুধু নিজের ছাতা নয়, ধার নেওয়া ছাতাও আমি হারিয়ে ফেলি, সেই কারণে ছাতা জিনিষটা ধার নিতে আমি ভয় পাই


1 টি মন্তব্য:

সৌরভ বলেছেন...

lots of thanks for spending your valuable time in my blog. Sometimes I can't manage time to update, sorry for that; ..will try to do it from now on.

by the way, can you read all the things? i mean, is there any encoding problems?